ভোরের শিশির
- শরিফুল ইসলাম ২৭-০৪-২০২৪

তুমি ভোরের শিশির হয়ে এসেছিলে কবিতাই
দিনের আলোই চলে গেলে রেখে স্বপ্নের অধরাই।
ব্যাথা ভরা শূন্যতায় আমি ভাসি অথৈ ঝড়ে
নিকশ আঁধার ভেবে গেছ আমায় ছেড়ে।
তুমি চাঁদের পাড়ে পাওনি জোছনা খুঁজে
জোনাকির আলো দেখে নিয়েছ মুখটি গুজে।
তুমি কাগজের ফুল শুঁকে
ভেবেছ ভালবাসা নেই বুকে।
তপ্ত মরুর বক্ষ চিরে এনেছি শান্তির সিতল সুবাতাস
হয়তো তুমি পাওনি ভালবাসার সেই সুবাস।
বিরহ আমায় ছিড়ছে হৃদয় প্রতি রাত্রিতে
ঝরে পড়া শুকনো পাতার মত গোলাপের পাপড়িতে।
কবিতাই ছিলে ,কবিতাই রেয়ে গেলে
এলেনা হৃদয়ের কোঠরেতে।
২১/০৭/২০১৬
গাজীপুর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

abujafor
২৩-১২-২০১৮ ১৫:২০ মিঃ

চমৎকার লেখা।